মিঠাপুকুর থানার ৩১/৩০৮ মামলার আসামিগন জামিনে ছাড়া পেয়ে পুনরায় বাদিনি সহ তার লোকজনকে হত্যার হুমকি দিচ্ছে। এ ব্যাপারে বাদিনি হাসিনা বেগম গত ২৭ জুন/১৮ তারিখে জোবায়ের হোসেন(২৭), আব্দুল হালিম(৩৩), ইলিম মিয়া(৩০), ওয়ারেছ মিয়া(২৪) আব্দুস ছালাম(৬০), বিথী বেগম(২৭), আছমাউল বেগম(২৪) আসামি করে মিঠাপুকুর থানায় একটি জিডি করেছেন। যার জিডি নং১৩৩৫ তারিখ ২৭/০৬/২০১৮।
থানা সুত্রে এবং ঘটনার বিবরনে প্রকাশ, পরিকল্পিত ভাবে মিঠাপুকুর উপজেলার ২ নং রানিপুকুর ইউনিয়নস্থ আবজালপুর গ্রামের আব্দুস ছালামের অন্যান্য পুত্রগন,আব্দুল আলিম এর স্ত্রী হাসিনা ও তার বোন হাবিবাকে উচ্ছেদ করার লক্ষ্যে গত ১০ জুন সন্ধায় জোবায়ের হাসিনার মাথায় ধারাল ছুরি দিয়ে চোট মারলে হাসিনার মাথা ফেটে যায় এবং রক্তা্ত্ব ও জখম হয়। অন্যান্য আসামিরা তার বোন হাবিবা,তার স্বামী সহ তাকেও বেধড়ক লাটি ও লোহার রড দিয়ে মারপিট করেন বলে প্রতাক্ষ দর্শিরা জানান। তাৎক্ষনিক ভাবে হাসিনাকে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্স্ ভর্তি করান। যার ভর্তি রেজিঃ নং২৪৩৭ তারিখ ১০/৬/১৮।
এ ব্যারে মামলার আয়ু এস আই মাহবুব এর সাথে ০১৭২৬৮৪৪১২ মোবাইলে যোগাযোগ করলে ঘটনার সততা স্বীকার করেন। উক্ত মামলার ধার্যতারিখ ২২ জুলাই/১৮। উক্ত বিষয়টি পুলিশ বিভাগের উর্দ্ধতন কর্মকর্তার সু- দৃষ্ঠি কামনা করেছেন এলাকার অভিঞ্জমহল।

Author

ID NO : আব্দুল হালিম, বিভাগীয় প্রধান,রংপুর

Share Button

Comment Following News

E-mail : info@dpcnews24.com / dpcnews24@gmail.com

EDITOR & CEO : KAZI FARID AHMED (Genarel Secratry - DHAKA PRESS CLUB)

Search

Back to Top